আজকের সর্বশেষ সবখবর

টিকাকেন্দ্রে স্বাস্থ্য সহকারীর ওপর কাউন্সিলরের ভাইয়ের হামলা

দৈনিক স্বরবর্ণ
সেপ্টেম্বর ৯, ২০২১ ১০:২১ অপরাহ্ণ
পঠিত: 30 বার
Link Copied!

ময়মনসিংহের গৌরীপুরে করোনার টিকাকেন্দ্রে পৌর কাউন্সিলরের ভাইয়ের বিরুদ্ধে স্বাস্থ্য সহকারীর ওপর হামলা ও মারধরের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় ওই স্বাস্থ্য সহকারী ছাড়া অন্য আরেকজনও আহত হয়েছেন। আজ বৃহস্পতিবার দুপুরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পুরুষ বুথে এই হামলার ঘটনা ঘটে। পরে আহত ব্যক্তিদের উদ্ধার করে একই স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

আহত ব্যক্তিরা হলেন উপজেলার ভাংনামারী ইউনিয়নের স্বাস্থ্য সহকারী মাহবুবুল আলম (৩৫) ও মজিবুর রহমান (৩৩)।

গৌরীপুর উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা রবিউল ইসলাম এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, কয়েক দিন ধরে গণটিকা কার্যক্রম শুরু হওয়ায় চাপ বেড়েছে। দুপুরে অনেক লোকের ভিড়ের মধ্যে পৌরসভার ২ নম্বর ওয়ার্ড কাউন্সিলর দেলোয়ার হোসেনের ভাই মজিবুর রহমান তাঁর চাচিকে টিকা দিতে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন। এ সময় স্বাস্থ্য সহকারী মাহবুবুলকে টিকা দিতে বলেন মজিবুর। টিকাকেন্দ্রে নারী বুথ পৃথক থাকায় মাহবুবুল তাঁকে নারী বুথে যেতে বলেন। এ নিয়ে দুজনের মধ্যে বাগ্‌বিতণ্ডা হয়।

এতে ক্ষিপ্ত হয়ে মজিবুর রহমান স্বাস্থ্য সহকারী মাহবুবুলের ওপর হামলা করে এলোপাতাড়ি কিল-ঘুষি মারতে থাকেন। এ সময় মাহবুবুলের নাক ফেটে রক্ত বের হতে থাকলে, সেখানে উপস্থিত কয়েকজন এগিয়ে এসে পরিস্থিতি শান্ত করেন।

এ বিষয়ে আহত স্বাস্থ্যকর্মী মাহবুবুল বলেন, তিনি পুরুষ বুথে দায়িত্ব পালন করছিলেন। এ সময় মজিবুর তাঁর সঙ্গে এক নারীকে নিয়ে এসে টিকা দিতে বলেন। তাঁদের নারী বুথে যাওয়ার জন্য অনুরোধ করলে মজিবুর উত্তেজিত হয়ে তাঁকে ধমক দিতে থাকেন। পরে মজিবুরকে চলে যাওয়ার কথা বললে তিনি ক্ষিপ্ত হয়ে হামলা চালান এবং কিল-ঘুষি মেরে মাহবুবুলের নাক ফাটিয়ে রক্ত বের করেন।

হামলার ব্যাপারে পৌর কাউন্সিলর দেলোয়ার হোসেন বলেন, ভুল–বোঝাবুঝি থেকে অনাকাঙ্ক্ষিত এই ঘটনার সৃষ্টি হয়েছে। পরে ঘটনাস্থলে গিয়ে পরিবেশ শান্ত করা হয়েছে এবং সন্ধ্যায় স্থানীয় গণ্যমান্য ব্যক্তিকে সঙ্গে নিয়ে উভয় পক্ষের মধ্যে মীমাংসা করে দেওয়া হয়েছে। হামলাকারী মজিবুর রহমান এ ঘটনার জন্য অনুতপ্ত বলে জানিয়েছেন।

এ ব্যাপারে গৌরীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল হালিম সিদ্দিকী বলেন, টিকা দেওয়া নিয়ে বাগ্‌বিতণ্ডার জেরে মারধরের ঘটনা ঘটেছে বলে শুনেছেন। তবে এ ঘটনায় এখনো কোনো অভিযোগ করা হয়নি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।