ঢাকারবিবার, ২৫শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, দুপুর ২:৫৩
আজকের সর্বশেষ সবখবর

গোলাপগঞ্জে গণপিটুনিতে নিহত ব্যক্তির পরিচয় মিলেছে, গ্রেপ্তার ১

দৈনিক স্বরবর্ণ
সেপ্টেম্বর ১৩, ২০২১ ১:৪০ অপরাহ্ণ
পঠিত: 130 বার
Link Copied!

সিলেটের গোলাপগঞ্জ উপজেলার ঢাকাদক্ষিণ এলাকায় ডাকাত সন্দেহে গ্রামবাসীর পিটুনিতে নিহত অজ্ঞাত ব্যক্তির পরিচয় মিলেছে। তিনি সিলেটের গোয়াইনঘাট উপজেলার নগর ডেংরী গ্রামের আরিফ আহমদ (২৭)। গতকাল রোববার রাতে নিহত ব্যক্তির পরিচয় পেয়ে পুলিশের একটি দল ওই এলাকায় অভিযান চালিয়ে সুহেল আহমদ (২২) নামের এক সন্দেহভাজনকে গ্রেপ্তার করেছে।

আজ সোমবার সকালে এসব তথ্য নিশ্চিত করেছেন জেলা পুলিশের মুখপাত্র অতিরিক্ত পুলিশ সুপার (সদর) মো. লুৎফর রহমান। তিনি প্রথম আলোকে বলেন, নিহত ব্যক্তির কাছ থেকে একটি পাইপগান ও ডাকাতি হওয়া কিছু মালামাল উদ্ধার করায় প্রাথমিকভাবে পুলিশ ধারণা করেছিল যে লোকটি ডাকাত দলের সদস্য। পরিচয় পাওয়ার পর এ বিষয়ে নিশ্চিত হওয়া গেছে। ডাকাত দলে পাঁচজন ছিলেন। তাঁদের মধ্যে তিনজন স্থানীয়, বাকি দুজন বাইরের। গ্রেপ্তার সুহেল ডাকাত দলের সদস্য। অন্যদের গ্রেপ্তার করতে তাঁকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

এদিকে ডাকাত দলকে ধাওয়া করতে গিয়ে গুলিবিদ্ধ হয়ে আহত পাঁচজনের মধ্যে দুজনের অবস্থা আশঙ্কাজনক। পাঁচজনই বর্তমানে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি।

ঢাকাদক্ষিণ ইউনিয়নের পশ্চিম দত্তরাইল গ্রামে গতকাল ভোরে ডাকাত দলকে ধাওয়া করতে গিয়ে পাঁচ গ্রামবাসী গুলিবিদ্ধ হন। এ সময় ডাকাত সন্দেহে গ্রামবাসীর পিটুনিতে ঘটনাস্থলেই মারা যান আরিফ আহমদ।

স্থানীয় সূত্রে জানা গেছে, গতকাল ভোর পৌনে পাঁচটার দিকে পশ্চিম দত্তরাইল মিশ্রপাড়া গ্রামের জ্ঞান সেনের বাড়িতে একদল অস্ত্রধারী ডাকাত হানা দেয়। এরপর ডাকাত দলের সদস্যরা জ্ঞান সেন ও তাঁর স্ত্রীকে অস্ত্রের মুখে জিম্মি করে বেঁধে ফেলেন। এ সময় বাধা দিলে তাঁরা জ্ঞান সেনের ছেলে দুলাল সেনকে মারধর করেন। এরপর ডাকাত দলটি ওই বাড়ি থেকে এক হাজার ডলার, দুই লাখ টাকা, পাঁচ ভরি সোনা, ক্লোজড সার্কিট টেলিভিশন (সিসিটিভি) ক্যামেরাসহ বেশ কিছু মালামাল লুট করে নিয়ে যায় বলে ওই পরিবারের দাবি।

ডাকাতির ঘটনা জানতে পেরে পশ্চিম দত্তরাইল জামে মসজিদ থেকে কয়েকজন মাইকে ঘোষণা দেন। খবর পেয়ে গ্রামবাসী তাৎক্ষণিক ডাকাতদের ধাওয়া করেন। পরে গণপিটুনিতে সন্দেহভাজন এক ডাকাত নিহত হন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।