ঢাকাবুধবার , ১৫ সেপ্টেম্বর ২০২১
আজকের সর্বশেষ সবখবর

হাজিরা দিতে আদালতে হাজির হয়েছেন চিত্রনায়িকা পরীমনি

দৈনিক স্বরবর্ণ
সেপ্টেম্বর ১৫, ২০২১ ১২:২৭ অপরাহ্ণ
পঠিত: 204 বার
Link Copied!

রাজধানীর বনানী থানায় দায়ের হওয়া মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলায় হাজিরা দিতে ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে হাজির হয়েছেন চিত্রনায়িকা পরীমনি।

আজ বুধবার সকাল সাড়ে ১০টার পর পরীমনি আদালত চত্বরে আসেন। আদালত সূত্র জানিয়েছে, আজ বেলা একটার দিকে এই মামলার শুনানি হওয়ার কথা রয়েছে।

সরেজমিন দেখা যায়, আদালত চত্বরে পরীমনি তাঁর গাড়িতে অবস্থান করছেন। আদালত চত্বরে আসার পর তাঁকে দেখার জন্য উৎসুক জনতা ভিড় করেছে।

পরীমনির আইনজীবী নীলাঞ্জনা রিফাত বলেন, এই মামলায় আজ আদালতে তদন্ত প্রতিবেদন জমা দেওয়ার দিন ধার্য রয়েছে। একই সঙ্গে আদালতে পরীমনির হাজিরা দেওয়ারও দিন ধার্য রয়েছে আজ। সে জন্য পরীমনি আদালতে এসেছেন।

গত ৩১ আগস্ট পরীমনির জামিন মঞ্জুর করেন ঢাকার মহানগর দায়রা জজ আদালত। পরদিন তিনি কারামুক্তি পান।

গত ৪ আগস্ট পরীমনির বনানীর বাসায় অভিযান চালায় র‍্যাব। অভিযানের পর তাঁকে গ্রেপ্তার করা হয়। মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে তাঁর বিরুদ্ধে বনানী থানায় মামলা করে র‍্যাব। এই মামলায় পরীমনিকে প্রথমে চার দিন, দ্বিতীয় দফায় দুদিন, তৃতীয় দফায় এক দিনসহ মোট সাত দিন রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করা হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
%d bloggers like this: