আজকের সর্বশেষ সবখবর

১১ সাংবাদিক নেতার ব্যাংক হিসাব তলব

দৈনিক স্বরবর্ণ
সেপ্টেম্বর ১৬, ২০২১ ৪:০২ অপরাহ্ণ
পঠিত: 110 বার
Link Copied!

শীর্ষস্থানীয় ১১ সাংবাদিক নেতাদের ব্যাংক হিসাব চেয়েছে সরকার। তাদের হিসাব তলব করে বিভিন্ন ব্যাংকের শাখা প্রধানদের কাছে চিঠি পাঠিয়েছে সরকারী সংস্থা বাংলাদেশ ফাইন্যান্সিয়াল ইন্টেলিজেন্স ইউনিট (বিএফআইইউ)।

রবিবার (১২ সেপ্টেম্বর) এই সংক্রান্ত একটি চিঠি বিভিন্ন ব্যাংকের শাখা প্রধানদের কাছে পাঠানো হয়েছে এবং মঙ্গলবার (১৪ সেপ্টেম্বর) এর মধ্যে নির্দিষ্ট একটি ফর্মে পূরণ করে বিএফআইইউকে পাঠাতে বলা হয়েছে।

তলবকৃত সাংবাদিকরা হলেন, জাতীয় প্রেসক্লাবের সভাপতি ফরিদা ইয়াসমিন ও সাধারণ সম্পাদক ইলিয়াস খান, ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) সভাপতি মুরসালিন নোমানী ও সাধারণ সম্পাদক মসিউর রহমান খান।

সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, ব্যাংক হিসাবের যাবতীয় তথ্য ( হিসাব খোলার ফর্ম, কেওয়াইসি, ট্রানজেকশন প্রোফাইল, হালনাগাদ লেনদেনের বিবরনী) আগামী ১৪ সেপ্টেম্বরের মধ্যে পাঠাতে বলা হয়েছে।

তলবকৃত অন্য সাংবাদিকরা হলেন, ঢাকা সাংবাদিক ইউনিয়ন (ডিইউজে) (বিএনপি সমর্থিত) সভাপতি আব্দুল কাদের গণি চৌধরী ও সাধারণ সম্পদক মো. শহিদুল ইসলাম। ঢাকা সাংবাদিক ইউনিয়ন (ডিইউজে) (আওয়ামী লীগ সমর্থিত) সাধারণ সম্পাদক সাজ্জাদ আলম খান তপু।

বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের (বিএফইউজে) (বিএনপি সমর্থিত) সভাপতি এম আবদুল্লাহ মহাসচিব নুরুল আমিন রোকন। বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের (বিএফইউজে) (আওয়ামী লীগ সমর্থিত) সভাপতি মোল্লা জালাল ও ভারপ্রাপ্ত মহাসচিব আব্দুল মজিদ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।