ঢাকারবিবার, ২৫শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, দুপুর ১:২০
আজকের সর্বশেষ সবখবর

কক্সবাজার সমুদ্রসৈকতে দুই ঘণ্টার ব্যবধানে দুই ব্যক্তির মরদেহ ভেসে আসে

দৈনিক স্বরবর্ণ
সেপ্টেম্বর ১৮, ২০২১ ১:০১ পূর্বাহ্ণ
পঠিত: 164 বার
Link Copied!

কক্সবাজার সমুদ্রসৈকতের সুগন্ধা পয়েন্টে শুক্রবার দুই ঘণ্টার ব্যবধানে দুই ব্যক্তির মরদেহ ভেসে আসে। বেলা একটায় সৈকতে ভেসে আসে মো. ইমনের (২৮) লাশ। ঘণ্টা দুয়েক পর বেলা তিনটায় সমুদ্রের একই পয়েন্টে আরও একটি লাশ ভেসে আসে। এখন পর্যন্ত তার পরিচয় জানা যায়নি।

পুলিশ ও লাইফগার্ড কর্মীরা লাশ দুটি উদ্ধার করে হাসপাতালের মর্গে নিয়ে যান। পুলিশ ও লাইফগার্ড কর্মীদের সঙ্গে কথা বলে জানা গেছে, ইমন কক্সবাজার শহরের কলাতলী চন্দ্রিমা মাঠ এলাকার আবুল কালামের ছেলে। তবে তাঁর মৃত্যু কারণ এখন পর্যন্ত নিশ্চিত হওয়া যায়নি।

জেলা প্রশাসনের পর্যটন সেলের দায়িত্বে থাকা নির্বাহী ম্যাজিস্ট্রেট সৈয়দ মুরাদ ইসলাম বলেন, দুই ঘণ্টার ব্যবধানে ভেসে আসে লাশ দুটি। লাশ দেখে মনে হয়েছে দু–এক দিন আগে মৃত্যু হয়েছে।

কক্সবাজার সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মুনীর উল গীয়াস বলেন, সৈকতে ভেসে আসা লাশ দুটি ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে। মৃত্যুর রহস্য উদ্‌ঘাটনের চেষ্টা চলছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।