আজকের সর্বশেষ সবখবর

শর্তসাপেক্ষে খালেদা জিয়া মুক্তির মেয়াদ বাড়ল: স্বরাষ্ট্রমন্ত্রী

দৈনিক স্বরবর্ণ
সেপ্টেম্বর ১৯, ২০২১ ৩:১৪ অপরাহ্ণ
পঠিত: 179 বার
Link Copied!

বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার সাজা স্থগিতের মেয়াদ আরও ছয় মাস বাড়িয়েছে সরকার। ফলে সরকারের নির্বাহী আদেশে শর্তসাপেক্ষে খালেদা জিয়া মুক্তির মেয়াদ বাড়ল।

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল আজ রোববার সচিবালয়ে সাংবাদিকদের এ কথা জানান। মুক্তি পেলেও এই সময়ে খালেদা জিয়া বিদেশে যেতে পারবেন না।
২০২০ সালের ২৫ মার্চ সরকারের নির্বাহী আদেশে ৬ মাসের জন্য মুক্তি পান খালেদা জিয়া। এরপর আরও দু দফা আবেদনের পরিপ্রেক্ষিতে খালেদা জিয়ার মুক্তির মেয়াদ বাড়িয়ে চলতি বছরের সেপ্টেম্বর পর্যন্ত করা হয়।

বিএনপি চেয়ারপারসনের পরিবারের সদস্য তাঁকে বিদেশে চিকিৎসার জন্য নিতে চলতি বছরের মে মাসে আবেদন করেন। তবে সরকার সেই আবেদন নাকচ করে দেয়।
দুর্নীতির দুই মামলায় সাজাপ্রাপ্ত খালেদা জিয়া ২০১৮ সালের ৮ ফেব্রুয়ারি কারাবন্দী হন। দু বছরেরও বেশি সময় কারাবন্দী ছিলেন সাবেক এই প্রধানমন্ত্রী।
২০২০ সালের ২৫ মার্চ মুক্তির পর থেকে খালেদা জিয়া গুলশানের ভাড়া বাড়িতেই অবস্থান করছেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।