ঢাকাবৃহস্পতিবার, ২৬শে মে, ২০২২ খ্রিস্টাব্দ, বিকাল ৫:১৬
আজকের সর্বশেষ সবখবর

অবশেষে মাঠে ফিরেছেন ওয়ানডে অধিনায়ক তামিম ইকবাল

দৈনিক স্বরবর্ণ
সেপ্টেম্বর ১৯, ২০২১ ১:৩২ অপরাহ্ণ
পঠিত: 126 বার
Link Copied!

অবশেষে মাঠে ফিরেছেন ওয়ানডে অধিনায়ক তামিম ইকবাল। আজ মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে নেট বোলারদের নিয়ে ব্যাটিং অনুশীলন করেছেন তিনি। হাঁটুর চোটে পড়ে জিম্বাবুয়ে সফরের ওয়ানডে সিরিজের পর থেকেই খেলার বাইরে ছিলেন তিনি। সম্পূর্ণ সুস্থ হতে তামিমের ৮-১০ সপ্তাহ বিশ্রাম দরকার ছিল।

বিশ্রামের কারণে জিম্বাবুয়ে সফরের টি-টোয়েন্টি সিরিজ আর ঘরের মাঠে অস্ট্রেলিয়া ও নিউজিল্যান্ডের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজ খেলেননি তামিম। বিশ্রামে থাকতে থাকতেই নিজের ফেসবুক পেজে তাঁকে টি-টোয়েন্টি বিশ্বকাপ দলে না রাখার কথা বলে দেন নির্বাচকদের। টি-টোয়েন্টি বিশ্বকাপের খসড়া দলটি নির্বাচকেরা গড়েছিলেন তামিমকে রেখেই। কিন্তু ফেসবুকের ওই ভিডিও বার্তার পর তাঁকে বাদ দিয়েই ঘোষণা করা হয়েছে টি-টোয়েন্টি বিশ্বকাপের দল।

টি-টোয়েন্টি বিশ্বকাপে না খেললেও নেপালে একটি টি-টোয়েন্টি টুর্নামেন্টে খেলার কথা তামিমের। বিসিবি থেকে অনাপত্তিপত্রও নিয়ে রেখেছেন তিনি। আগামী ২৫ সেপ্টেম্বর থেকে ৯ অক্টোবর এভারেস্ট প্রিমিয়ার লিগ (ইপিএল) নামের সেই টুর্নামেন্টটি অনুষ্ঠিত হওয়ার কথা। ২৩ সেপ্টেম্বর তামিম নেপাল যাবেন বলে জানা গেছে।

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।