ঢাকাবৃহস্পতিবার, ২৬শে মে, ২০২২ খ্রিস্টাব্দ, বিকাল ৫:৫৮
আজকের সর্বশেষ সবখবর

জামালপুরগামী কমিউটার ট্রেনের ছাদে ডাকাতি ও দুজনকে ছুরিকাঘাতে হত্যার ঘটনায় পাঁচজনকে গ্রেপ্তার

দৈনিক স্বরবর্ণ
সেপ্টেম্বর ২৬, ২০২১ ৬:৪৪ অপরাহ্ণ
পঠিত: 330 বার
Link Copied!

জামালপুরগামী কমিউটার ট্রেনের ছাদে ডাকাতি ও দুজনকে ছুরিকাঘাতে হত্যার ঘটনায় পাঁচজনকে গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-১৪। আজ রোববার দুপুরে ময়মনসিংহে অবস্থিত র‍্যাব-১৪–এর সদর দপ্তরে সংবাদ সম্মেলন করে এ তথ্য জানানো হয়।

র‍্যাবের দাবি, আটক ব্যক্তিরা একটি সংঘবদ্ধ চক্রের সদস্য। তাঁরা নিয়মিত ঢাকা থেকে জামালপুরগামী ট্রেনের ছাদে ডাকাতি করতেন।

র‌্যাব জানায়, গত বৃহস্পতিবার রাতে ময়মনসিংহের গফরগাঁও রেলস্টেশন থেকে ডাকাতদের সংঘবদ্ধ চক্র ঢাকা থেকে জামালপুরগামী কমিউটার ট্রেনের ছাদে থাকা যাত্রীদের টাকা ও মূল্যবান জিনিস নিয়ে যায়। ওই সময় বাধা দেওয়ায় তিনজনকে ছুরিকাঘাত করে ডাকাতেরা। পরে ট্রেনটি ময়মনসিংহ রেলস্টেশনে পৌঁছার আগে কেওয়াটখালি এলাকায় ডাকাতেরা নেমে যায়। ট্রেনটি জামালপুর স্টেশনে পৌঁছালে ছুরিকাঘাতে আহত তিনজনকে স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে দুজনকে মৃত ঘোষণা করা হয়। নিহত দুজন হলেন নাহিদ ও মো. সাগর। তাঁদের বাড়ি জামালপুরে।

এ ঘটনায় জামালপুর শহরের বাগেরহাটা এলাকার সাগরের মা হনুফা বেগম বাদী হয়ে মামলা করেন। মামলায় কারও নাম উল্লেখ করা হয়নি। মামলার পর র‍্যাবের গোয়েন্দা নজরদারির মাধ্যমে এ চক্রকে শনাক্ত ও গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার ব্যক্তিদের রেল পুলিশের কাছে হস্তান্তর করা হবে বলে।

সংবাদ সম্মেলনে জানানো হয়, আটক ব্যক্তিরা হচ্ছেন আশরাফুল ইসলাম, মাকসুদুল হক, মো. হাসান, রুবেল মিয়া ও মোহাম্মদ। আশরাফুলকে গতকাল শনিবার ময়মনসিংহের শিকারিকান্দা এলাকা থেকে প্রথমে গ্রেপ্তার করা হয়। পরে তাঁর দেওয়া তথ্যের ভিত্তিতে বাকিদের বিভিন্ন স্থান থেকে গ্রেপ্তার করে র‍্যাব।

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।