আজকের সর্বশেষ সবখবর

গাজীপুরের কালীগঞ্জে রেলক্রসিং অতিক্রম করার সময় ট্রেনের ধাক্কায় ব্যক্তিগত গাড়ি (প্রাইভেট কার) খাদে ছিটকে পড়ে এক ব্যক্তি নিহত

দৈনিক স্বরবর্ণ
অক্টোবর ২, ২০২১ ৯:৫৬ পূর্বাহ্ণ
পঠিত: 179 বার
Link Copied!

গাজীপুরের কালীগঞ্জে রেলক্রসিং অতিক্রম করার সময় ট্রেনের ধাক্কায় ব্যক্তিগত গাড়ি (প্রাইভেট কার) খাদে ছিটকে পড়ে এক ব্যক্তি নিহত হয়েছেন। গাড়িতে থাকা ওই ব্যক্তির স্ত্রী ও চালক আহত হয়েছেন। আজ শুক্রবার বিকেলে কালীগঞ্জের নলছাটা এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত আবদুর রহিম খান (৭২) ঢাকা বিশ্ববিদ্যালয়ের অবসরপ্রাপ্ত অধ্যাপক ছিলেন। আহতরা হলেন তাঁর স্ত্রী দিলজুয়ারা খানম এবং গাড়িচালক বরিশালের উজিরপুর থানার হাবিবপুর গ্রামের আনছের আলী সরদারের ছেলে মো. সোলেমান মিয়া (৩২)। এ দম্পতি মিরপুর ন্যাম গার্ডেন অফিসার্স কোয়ার্টারে থাকেন।

কালীগঞ্জ থানার উপপরিদর্শক (এসআই) প্রদীপ কুমার জানান, ওই দম্পতি টাঙ্গাইলের মির্জাপুর থেকে প্রাইভেট কার যোগে কালীগঞ্জ হয়ে ঢাকায় ফিরছিলেন। বিকেল সাড়ে পাঁচটার দিকে কালীগঞ্জের নলছাটা এলাকায় অরক্ষিত রেলক্রসিং অতিক্রম করার সময় চট্টগ্রামগামী সুবর্ণ এক্সপ্রেস ট্রেনের সঙ্গে প্রাইভেট কারটি ধাক্কা খায়। এতে প্রাইভেট কারটি ছিটকে গিয়ে পাশের খাদে পড়ে। পরে স্থানীয় লোকজন তিনজনকে উদ্ধার করে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান।

কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক সাজ্জাদ হোসেন বলেন, সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে আবদুর রহিম খানকে মৃত অবস্থায় এবং তাঁর স্ত্রী দিলজুয়ারা খানম ও তাঁদের গাড়ি চালক সোলেমানকে আহত অবস্থায় হাসপাতালে আনা হয়েছে। আহত দুজনকে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় রেফার্ড করা হয়েছে।

নরসিংদী রেলওয়ে পুলিশ ক্যাম্পের ইনচার্জ উপপরিদর্শক (এসআই) ইমাদুল জাহেদী বলেন, ময়নাতদন্তের জন্য নিহতের লাশ নরসিংদী সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।