ঢাকাবৃহস্পতিবার, ২৬শে মে, ২০২২ খ্রিস্টাব্দ, সন্ধ্যা ৬:০০
আজকের সর্বশেষ সবখবর

কক্সবাজারের উখিয়ার কুতুপালং ক্যাম্প থেকে অস্ত্র, মাদকসহ ছয় রোহিঙ্গাকে গ্রেপ্তার করেছেন ১৪ এপিবিএন ও জেলা পুলিশের সদস্যরা

মেহেদী হাসান
অক্টোবর ১২, ২০২১ ৯:৫৪ অপরাহ্ণ
পঠিত: 181 বার
Link Copied!

কক্সবাজারের উখিয়ার কুতুপালং ক্যাম্প থেকে অস্ত্র, মাদকসহ ছয় রোহিঙ্গাকে গ্রেপ্তার করেছেন ১৪ এপিবিএন ও জেলা পুলিশের সদস্যরা। এ সময় তাঁদের কাছ থেকে একটি দেশীয় ওয়ান শুটারগান, একটি কার্তুজ ও ২০০টি ইয়াবা বড়ি উদ্ধার করা হয়েছে।

গ্রেপ্তার ছয়জন হলেন নুর হোসেন (২৭), মোহাম্মদ ফারুক (৩৫), নুর হোসেন (৪০), মোহাম্মদ কামাল হোসেন (৩০), জিয়াউর রহমান (৩১) ও আয়াতুল্লাহ (২৮)। তাঁরা সবাই উখিয়ার বিভিন্ন রোহিঙ্গা ক্যাম্পে বাসিন্দা বলে জানা গেছে।

গতকাল সোমবার উখিয়ার কুতুপালং জি ব্লকের ৪১ ও ৪২ নম্বর ব্লকের পার্শ্ববর্তী কাঁটাতারের সামনে থেকে তাঁদের গ্রেপ্তার করা হয়েছে। আজ মঙ্গলবার সন্ধ্যায় এ তথ্য নিশ্চিত করেছেন ১৪ আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন) অধিনায়ক ও পুলিশ সুপার নাঈমুল হক। তিনি বলেন, অভিযানের সময় তাঁরা দেশীয় অস্ত্র সঙ্গে নিয়ে ইয়াবা সেবন করছিলেন। পরে তাঁদের উখিয়া থানা-পুলিশে সোপর্দ করে মামলা রুজু করা হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।