ঢাকামঙ্গলবার , ১৯ অক্টোবর ২০২১
আজকের সর্বশেষ সবখবর

জমকালো আয়োজনে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হলো মার্কিন ধনকুবের বিল গেটস ও মেলিন্ডা গেটসের বড় মেয়ে জেনিফার গেটসের

লিংকন
অক্টোবর ১৯, ২০২১ ১২:৫৬ অপরাহ্ণ
পঠিত: 162 বার
Link Copied!

জমকালো আয়োজনে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হলো মার্কিন ধনকুবের বিল গেটস ও মেলিন্ডা গেটসের বড় মেয়ে জেনিফার গেটসের। নিউইয়র্কের ওয়েস্টচেস্টার কাউন্টির নর্থ সালেম শহরে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। জেনিফারের বর নায়েল নাসার অশ্বারোহী। খবর এনডিটিভির।

বিয়েতে মার্কিন ফ্যাশন ডিজাইনার ভেরা ওয়াংয়ের নকশা করা পোশাক পরেন জেনিফার। বিয়ের পোশাকটি ছিল ফুলহাতা। সঙ্গে লম্বা ওড়না। পুরোটাই এমব্রয়ডারির কাজ করা। খুব বেশি গয়না পরেননি জেনিফার। পায়ে ছিল বিলাসবহুল অ্যাকুয়াজ্জুরা ব্র্যান্ডের হিল। নায়েল পরেছিলেন সাদা শার্টের সঙ্গে কালো টাক্সেডো ও বো টাই।
১৪২ একরের পারিবারিক খামারবাড়িতে তাঁদের বিয়ের আনুষ্ঠানিকতা হয়। আমন্ত্রিত অতিথি ছিলেন প্রায় ৩০০ জন। বিল ও মেলিন্ডা গেটস মেয়ের বিয়ের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

মেয়ে ও জামাইয়ের বিয়ের ছবি টুইট করে বিল গেটস লিখেছেন, ‘জেন ও নায়েল, বিয়েতে তোমাদের আনন্দ দেখে যে আমি কত খুশি হয়েছি, তা বলে বোঝাতে পারব না। তোমরা জীবনে যা কিছু অর্জন করেছ, তা নিয়ে আমি গর্বিত।’

টুইটে আনন্দ প্রকাশ করেছেন মেলিন্ডা গেটসও। তিনি টুইটে বলেন, ‘জেন ও নায়েলের ভালোবাসা উদ্‌যাপন করাটা ছিল দারুণ আনন্দের। বিশেষ এই দিনে নিরাপদে আমরা যে সবাই এক হওয়ার সুযোগ পেয়েছি, সে জন্য কৃতজ্ঞতা জানাই।’

গত আগস্টে বিল গেটস ও মেলিন্ডা গেটসের বিচ্ছেদ হয়। গত জুনে বিল ও মেলিন্ডা গেটস ফাউন্ডেশন থেকে পদত্যাগ করেন ওয়ারেন বাফেট। দায়িত্ব পালনে অসুবিধা হলে দুই বছরের মধ্যে ফাউন্ডেশন থেকে সরে দাঁড়াতে পারেন মেলিন্ডা গেটসও।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
%d bloggers like this: