আজকের সর্বশেষ সবখবর

ঝালকাঠির রাজাপুরে ভারত-পাকিস্তানের খেলা দেখার সময় দুই পক্ষের সমর্থকদের মধ্যে মারামারির ঘটনায় দুজন আহত হয়েছেন

সুদীপ্ত
অক্টোবর ২৫, ২০২১ ১:০৬ অপরাহ্ণ
পঠিত: 214 বার
Link Copied!

ঝালকাঠির রাজাপুরে ভারত-পাকিস্তানের খেলা দেখার সময় দুই পক্ষের সমর্থকদের মধ্যে মারামারির ঘটনায় দুজন আহত হয়েছেন। গতকাল রোববার রাতে উপজেলার সাঙ্গর গ্রামের সাঙ্গর স্কুলসংলগ্ন বাজারে সামনে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় আহত দুজন হলেন কাশেম মৃধা (৩২) ও কামাল মৃধা (৪০)। তাঁরা দুই ভাই। তাঁরা ওই এলাকার আমির হোসেন মৃধার ছেলে।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয় সূত্রে জানা গেছে, গতকাল সন্ধ্যা থেকে সাঙ্গর বাজারের একটি দোকানে বসে স্থানীয় লোকজন টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারত-পাকিস্তানের খেলা দেখছিলেন। খেলায় পাকিস্তান জয়লাভ করলে সমর্থকেরা স্লোগান দিতে থাকেন। এর প্রতিবাদ জানান ভারতের সমর্থকেরা।

এ নিয়ে দুই দলের সমর্থকদের মধ্যে কথা-কাটাকাটি শুরু হয়। একপর্যায়ে তা মারামারিতে গড়ায়। এতে কাশেম মৃধা ও কামাল মৃধা নামের পাকিস্তানের দুই সমর্থক আহত হন। স্থানীয় লোকজন তাঁদের উদ্ধার করে রাজাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। কাশেম চিকিৎসা নিয়ে রাতে বাড়ি ফিরলেও কামাল হাসপাতালে চিকিৎসাধীন।

জানতে চাইলে রাজাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শহিদুল ইসলাম বলেন, ‘খেলা দেখা নিয়ে মারামারিতে দুজন আহত হওয়ার খবর শুনেছি। তবে এ ঘটনায় এখনো কোনো পক্ষই থানায় অভিযোগ করেনি।’

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।