ঢাকাবৃহস্পতিবার, ২৬শে মে, ২০২২ খ্রিস্টাব্দ, বিকাল ৪:১৮
আজকের সর্বশেষ সবখবর

দ্বিতীয় ধাপের ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে বরিশালের আগৈলঝাড়ার পাঁচ ইউপিতে চেয়ারম্যান পদে ১২ প্রার্থীর মধ্যে মঙ্গলবার আওয়ামী লীগের পাঁচ প্রার্থী ছাড়া সবাই মনোনয়নপত্র প্রত্যাহার করে

সুদীপ্ত
অক্টোবর ২৬, ২০২১ ৮:৪০ অপরাহ্ণ
পঠিত: 130 বার
Link Copied!

দ্বিতীয় ধাপের ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে বরিশালের আগৈলঝাড়ার পাঁচ ইউপিতে চেয়ারম্যান পদে ১২ প্রার্থীর মধ্যে মঙ্গলবার আওয়ামী লীগের পাঁচ প্রার্থী ছাড়া সবাই মনোনয়নপত্র প্রত্যাহার করে নেন। ফলে আওয়ামী লীগের প্রার্থীরা বিনা ভোটে নির্বাচিত হতে চলেছেন।

আগৈলঝাড়া উপজেলার রাজিহার, গৈলা ও রত্নপুর ইউনিয়নের রিটার্নিং কর্মকর্তা মো. মিজানুর রহমান এবং বাকাল ও বাগধা ইউনিয়নের রিটার্নিং কর্মকর্তা মো. সহিদুলউল্লাহ জানান, দ্বিতীয় ধাপের নির্বাচনে আগৈলঝাড়ার পাঁচ ইউনিয়নে চেয়ারম্যান পদে ১২ জন প্রার্থী মনোনয়নপত্র জমা দেন। মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিন ছিল মঙ্গলবার।

এদিন ইসলামী আন্দোলন বাংলাদেশের পাঁচ প্রার্থী রাজিহারের ইকতিয়ার হোসেন, বাকালের মাওলানা জাকারিয়া বক্তিয়ার ওরফে ফরিদি, বাগধার আবদুল কাদের মিয়া, গৈলার জাহাঙ্গীর হোসেন ব্যাপারী ও রত্নপুরের খলিলুর রহমান শাহ মনোনয়নপত্র প্রত্যাহার করে নেন। পাশাপাশি গৈলা মডেল ইউনিয়নে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী শহীদ আবদুর রব সেরনিয়াবাত কলেজ ছাত্রলীগের সাবেক আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক মাহামুদুল ইসলাম সাগর সেরনিয়াবাত ও বাকাল ইউনিয়নের বিদ্রোহী প্রার্থী উপজেলা আওয়ামী লীগের সদস্য আজিজুর রহমান মনোনয়নপত্র প্রত্যাহার করে নেন।

আগৈলঝাড়া উপজেলা ইসলামী আন্দোলন বাংলাদেশের সাধারণ সম্পাদক রাসেল সরদার ওরফে মেহেদী বলেন, বরিশাল জেলা কমিটির সিদ্ধান্ত অনুযায়ী হাতপাখা মনোনীত চেয়ারম্যান প্রার্থীরা মনোনয়নপত্র প্রত্যাহার করে নিয়েছেন।

সংশ্লিষ্ট রিটার্নিং কর্মকর্তা বলেন, আগৈলঝাড়া উপজেলার রাজিহার, গৈলা, রত্নপুর, বাকাল ও বাগধা ইউনিয়নে আওয়ামী লীগের দলীয় প্রার্থী ছাড়া আর কোনো প্রতিদ্বন্দ্বী নেই। তাই আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের দলীয় প্রার্থী রাজিহার ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান ইলিয়াস তালুকদার, বাকাল ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান বিপুল দাস, বাগধা ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান আমিনুল ইসলাম ওরফে বাবুল ভাট্টি, গৈলা ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান শফিকুল হোসেন ও রত্নপুর ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান গোলাম মোস্তফা সরদার বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হতে যাচ্ছেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।