আজকের সর্বশেষ সবখবর

চুয়াডাঙ্গা শহরের একটি বিদ্যালয় প্রাঙ্গণে প্রকাশ্য দিবালোকে এসএসসি পরীক্ষার্থীকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা

দৈনিক স্বরবর্ণ
নভেম্বর ৭, ২০২১ ৪:৪২ অপরাহ্ণ
পঠিত: 183 বার
Link Copied!

চুয়াডাঙ্গা শহরের একটি বিদ্যালয় প্রাঙ্গণে প্রকাশ্য দিবালোকে এসএসসি পরীক্ষার্থীকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। আজ রোববার দুপুর সাড়ে ১২টার দিকে এ ঘটনা ঘটে। কী কারণে এই হত্যাকাণ্ড, তা প্রাথমিকভাবে জানা যায়নি।

নিহত ওই এসএসসি পরীক্ষার্থীর নাম মাহবুবুর রহমান ওরফে তপু (১৬)। চুয়াডাঙ্গা শহরের আলহেলাল ইসলামি একাডেমি থেকে তার এসএসসি পরীক্ষা দেওয়ার কথা ছিল। মাহবুবুর পৌর এলাকার ৮ নম্বর ওয়ার্ডের ফার্মপাড়ার আবদুল মজিদের ছেলে।

চুয়াডাঙ্গা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন বলেন, আজ শহরের আলহেলাল ইসলামি একাডেমি নামে বিদ্যালয়ে এসএসসি পরীক্ষার্থীদের আনুষ্ঠানিকভাবে বিদায় ও প্রবেশপত্র বিতরণ করা হচ্ছিল। দুপুর সাড়ে ১২টার দিকে অনুষ্ঠানের শেষ পর্যায়ে বিদ্যালয় প্রাঙ্গণে তিন কিশোর ধারালো অস্ত্র নিয়ে প্রবেশ করে মাহবুবুরকে এলোপাতাড়ি কুপিয়ে ফেলে রেখে যায়। মুমূর্ষু অবস্থায় বিদ্যালয়ের শিক্ষকেরা তাকে উদ্ধার করে সদর হাসপাতালে গেলে জরুরি বিভাগের চিকিৎসক মাহবুবুরকে মৃত ঘোষণা করেন।

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।