আজকের সর্বশেষ সবখবর

রাজধানীর গুলশানে সানা রেজওয়ান (১৪) নামে এক স্কুলছাত্রীর লাশ উদ্ধার করেছে পুলিশ

দৈনিক স্বরবর্ণ
নভেম্বর ১৩, ২০২১ ২:১১ অপরাহ্ণ
পঠিত: 131 বার
Link Copied!

রাজধানীর গুলশানে সানা রেজওয়ান (১৪) নামে এক স্কুলছাত্রীর লাশ উদ্ধার করেছে পুলিশ। পুলিশ বলছে, আজ শনিবার ভোরে গুলশান-২ এর ৪১ নম্বর রোডের ৪৮/১ নম্বর বাড়ির সামনে থেকে সানার লাশ উদ্ধার করা হয়। পরিবারের বরাত দিয়ে পুলিশ বলেছে, বাবা-মায়ের সঙ্গে অভিমান করে রাত আড়াইটার দিকে ১০তলা থেকে লাফিয়ে পড়ে আত্মহত্যা করেছে সানা। ভোর সাড়ে চারটার দিকে লাশটি উদ্ধার করা হয়। সে আত্মহত্যা করেছে, নাকি অন্য কোনো কারণে তার মৃত্যু হয়েছে, সেটি তদন্ত করা হচ্ছে বলেও জানায় পুলিশ।

১২তলা বাড়ির ১০তলায় বাবা–মায়ের সঙ্গে থাকত সানা। তার বাবা পোশাক ব্যবসায়ী রেজওয়ান সেলিম। উত্তরার সানবিমস স্কুলের ৬ষ্ঠ শ্রেণিতে পড়ত সানা।
গুলশান থানার উপপরিদর্শক (এসআই) শিল্পী আক্তার বলেন, সানা আত্মহত্যা করেছে বলে পরিবার জানিয়েছে। ময়নাতদন্তের জন্য তার লাশ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।