ঢাকাশুক্রবার , ১৯ নভেম্বর ২০২১
আজকের সর্বশেষ সবখবর

টস জিতে আগে ব্যাটিং নিয়েছে বাংলাদেশ

দৈনিক স্বরবর্ণ
নভেম্বর ১৯, ২০২১ ২:০১ অপরাহ্ণ
পঠিত: 107 বার
Link Copied!

নতুন এক বাংলাদেশ

সাকিব ও তামিম নেই চোটের কারণে। মুশফিককে বিশ্রাম দেওয়া হয়েছে। লিটন আর সৌম্য বাদ পড়েছেন বাজে ফর্মের কারণে। অধিনায়ক মাহমুদউল্লার পেছনে আজ এক তরুণ দল নিয়েই নামছে বাংলাদেশ।

শুধু খেলোয়াড়ই নয়, দলের দিক-নির্দেশনার ক্ষেত্রেও বদল এসেছে। টি-টোয়েন্টি বিশ্বকাপের পর অনেক বদল দেখা এই বাংলাদেশ দল কেমন করবে আজ পাকিস্তানের বিপক্ষে?

তিন পেসারের পাশাপাশি এক লেগ স্পিনার নিয়ে নামছে বাংলাদেশ

তিন পেসার, দুই স্পিনার। ছয় ব্যাটসম্যান। স্পিনারদের মধ্যে একজন লেগ স্পিনার। এই ছকেই আজ একাদশ গড়েছে বাংলাদেশ।

বাংলাদেশ দল:

মাহমুদউল্লাহ (অধিনায়ক), নাঈম শেখ, সাইফ হাসান, নাজমুল হোসেন, আফিফ হোসেন, নুরুল হাসান, শরীফুল ইসলাম, তাসকিন আহমেদ, মেহেদী হাসান, আমিনুল ইসলাম, মোস্তাফিজুর রহমান।

পাকিস্তান দল:

বাবর আজম (অধিনায়ক), মোহাম্মদ রিজওয়ান, ফখর জামান, হায়দার আলী, শোয়েব মালিক, শাদাব খান, খুশদিল শাহ, মোহাম্মদ নওয়াজ, হাসান আলী, মোহাম্মদ ওয়াসিম জুনিয়র, হারিস রউফ।

টস জিতলেন মাহমুদউল্লাহ, আগে ব্যাটিং বাংলাদেশের

সিরিজের প্রথম টি-টোয়েন্টিতে আজ বাংলাদেশ ও পাকিস্তান মুখোমুখি। তরুণ দল নিয়ে বাংলাদেশ নামছে বিশ্বকাপে দারুণ আলো ছড়ানো বাবর আজমের পাকিস্তানের বিপক্ষে।

এরই মধ্যে টস হয়ে গেছে। টস জিতে আগে ব্যাটিং নিয়েছে বাংলাদেশ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
%d bloggers like this: