ঢাকাশনিবার, ২০শে আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, সকাল ৮:৪৪
আজকের সর্বশেষ সবখবর

বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়াকে চিকিৎসার জন্য বিদেশে পাঠানোর দাবি জানিয়ে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খানকে স্মারকলিপি দিয়েছে ২০-দলীয় জোট

দৈনিক স্বরবর্ণ
নভেম্বর ২১, ২০২১ ১:৫১ অপরাহ্ণ
পঠিত: 159 বার
Link Copied!

বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়াকে চিকিৎসার জন্য বিদেশে পাঠানোর দাবি জানিয়ে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খানকে স্মারকলিপি দিয়েছে ২০-দলীয় জোটের অন্তর্ভুক্ত পাঁচটি দল। আজ রোববার দুপুরে সচিবালয়ে স্বরাষ্ট্রমন্ত্রীর দপ্তরে গিয়ে পাঁচটি দলের শীর্ষস্থানীয় নেতারা স্বরাষ্ট্রমন্ত্রীকে এই স্মারকলিপি দেন।

স্মারকলিপিতে বলা হয়, বিএনপির চেয়ারপারসন ও ২০–দলীয় জোট নেত্রী এবং সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়া গুরুতর অসুস্থ। রাজনৈতিক মতপার্থক্যের ঊর্ধ্বে উঠে মানবিক কারণে তাঁর সুচিকিৎসা প্রয়োজন। এটা সত্য, রাজনৈতিকভাবে হোক বা অরাজনৈতিকভাবে হোক, সরকার তাঁর প্রতি সহানুভূতি প্রদান করেছে, সে জন্য আমরা কৃতজ্ঞ। আপনার মাধ্যমে আমরা প্রধানমন্ত্রীর নিকট আবেদন করছি খালেদা জিয়ার চিকিৎসার জন্য তাঁকে বিদেশে পাঠানোর অনুমতি প্রদান করুন এবং ব্যবস্থা করে দিন। আপনাদের সদয় সিদ্ধান্ত রাজনৈতিক ইতিহাসে সৌজন্য ও মহানুভবতার একটি উজ্জ্বল দৃষ্টান্ত হয়ে থাকবে।

স্মারকলিপি দেওয়ার সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ কল্যাণ পার্টির চেয়ারম্যান সৈয়দ মুহাম্মদ ইবরাহিম, ন্যাশনাল পিপলস পার্টির চেয়ারম্যান ফরিদুজ্জামান ফরহাদ, ন্যাশনাল ডেমোক্রেটিক পার্টি চেয়ারম্যান এম এ তাহের, বাংলাদেশ জাতীয় দলের সৈয়দ এহসানুল হুদা ও লিবারেল ডেমোক্রেটিক পার্টির মহাসচিব শাহাদাত হোসেন সেলিম।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।