ঢাকাশুক্রবার , ২৬ নভেম্বর ২০২১
আজকের সর্বশেষ সবখবর

টি–টোয়েন্টি বিশ্বকাপে ফর্মে ছিলেন না লিটন, টেস্টে নেমে দেখা পেলেন রানের

লিংকন
নভেম্বর ২৬, ২০২১ ২:১১ অপরাহ্ণ
পঠিত: 103 বার
Link Copied!

টি–টোয়েন্টি বিশ্বকাপে ফর্মে ছিলেন না লিটন। টেস্টে নেমে দেখা পেলেন রানের। ৪৯তম ওভারে নোমানকে স্কয়ার কাটে চার মেরে ফিফটি তুলে নেন তিনি। ৯৭ বলে ৫০ রানে ব্যাট করছেন লিটন। আজ ক্রিজের ভেতরটা দারুণভাবে ব্যবহার করে স্পিনারদের বিপক্ষে রান আদায় করছেন তিনি। পায়ের কাজও দারুণ হচ্ছে।

বাংলাদেশ ৪৯ ওভার শেষে ৪ উইকেটে ১৪৩। ৯৯ বলে ৪০ রানে অপরাজিত মুশফিক। পঞ্চম উইকেটে দুজনে ১৯৬ বলে ৯৪ রানের জুটি গড়েছেন।
ছক্কা!
সাজিদ খানকে তাঁর আগের ওভারে এগিয়ে এসে স্ট্রেট দিয়ে চার মারেন মুশফিক। উইকেটে সেট হওয়ার পর অফ স্পিনারকে এভাবে মারা খানিকটা সহজ। লিটনের সম্ভবত লোভ জেগেছিল। সাজিদ নিজের পরের ওভারে বোলিংয়ে ফেরার পর এগিয়ে এসে লং অন দিয়ে ছক্কা মারেন লিটন। বাংলাদেশের প্রথম ইনিংসে প্রথম ছক্কা!

৪১ রানে অপরাজিত লিটন। মুশফিক ৩৯ রানে অপরাজিত। বাংলাদেশ ৪ উইকেটে ১৩৩।

শট অব দ্য সেশন!
ওভার দ্য উইকেট থেকে বল করে লিটন–মুশফিককে টলাতে পারেননি শাহিন আফ্রিদি। ৪৩তম ওভারে তাই রাউন্ড দ্য উইকেট থেকে বল করলেন। বল ভেতরে ঢোকানোর চেষ্টা করেছেন, মেরেছেন ইয়র্কাও। কিন্তু কাজ হয়নি।

উল্টো আফ্রিদির একটি ফুল লেংথ ডেলিভারি দর্শনীয় স্ট্রেট ড্রাইভে চার মারেন মুশফিক। ধারাভাষ্যকার বলে উঠলেন, ‘শট অব দ্য সেশন’। লিটনের লেট কাটের চেয়েও সুন্দর ছিল ড্রাইভটি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
%d bloggers like this: