ঢাকারবিবার, ২৫শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, দুপুর ১:৩৩
আজকের সর্বশেষ সবখবর

নটর ডেম কলেজের শিক্ষার্থী নাঈম হাসানকে চাপা দেওয়া ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের ময়লাবাহী গাড়ি, আসল চালক কে

জয়িতা দাস
নভেম্বর ২৭, ২০২১ ৮:০২ পূর্বাহ্ণ
পঠিত: 131 বার
Link Copied!

নটর ডেম কলেজের শিক্ষার্থী নাঈম হাসানকে চাপা দেওয়া ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের ময়লাবাহী গাড়িটি বরাদ্দ ছিল চালক ইরান মিয়ার নামে। কিন্তু তিনি অবৈধভাবে গাড়িটি চালাতে দেন হারুন মিয়া নামের এক পরিচ্ছন্নতাকর্মীকে। হারুন মিয়া এই গাড়ি চালাতে অংশীজন হিসেবে নিয়েছেন সংস্থার আরেক পরিচ্ছন্নতাকর্মী আবদুর রাজ্জাককে। এ ছাড়া করপোরেশনের বাইরের শ্রমিক হিসেবে রাসেল খান নামের এক যুবককে দিয়েও গাড়িটি চালানো হতো।

গত বুধবার দুপুরে গুলিস্তান এলাকায় নটর ডেম কলেজের ছাত্র নাঈম হাসানকে যখন চাপা দেওয়া হয়, তখন চালকের আসনে ছিলেন না মূল চালক ইরান মিয়া। পুলিশের দাবি, তখন গাড়িটি চালাচ্ছিলেন রাসেল খান। রাসেল খানকে চালকের আসনে বসিয়েছেন হারুন মিয়া।

নাঈম হাসানকে চাপা দেওয়ার সময় গাড়িতে চালকের আসনে ছিলেন হারুন মিয়া। এই দুর্ঘটনার পর হারুন মিয়া ঘটনাস্থল থেকে পালিয়ে জাতীয় মসজিদ বায়তুল মোকাররম এলাকায় চলে যান। তার ঘণ্টাখানেক পর সিটি করপোরেশনে এসে এক কর্মকর্তার কাছে ঘটনার বর্ণনা দেন।

ওই কর্মকর্তা নাম প্রকাশ না করার শর্তে শুক্রবার প্রথম আলোকে বলেন, শিক্ষার্থীকে চাপা দেওয়ার পর মুঠোফোনে তাঁকে ঘটনা জানিয়েছেন হারুন মিয়া। তখন এই কর্মকর্তা জানতে চান, গাড়ি কোথায়? পরে তাঁকে জানানো হয় ঘটনাস্থলেই গাড়ি রেখে তিনি পালিয়েছেন।

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।