ঢাকাশনিবার, ২০শে আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, সকাল ৯:০২
আজকের সর্বশেষ সবখবর

৭৬ রানে ৭ উইকেট হারিয়ে ফলোঅনের শঙ্কায় বাংলাদেশ

জয়িতা দাস
ডিসেম্বর ৭, ২০২১ ৮:৩৬ অপরাহ্ণ
পঠিত: 108 বার
Link Copied!

খালেদ মাহমুদ জাতীয় ক্রিকেট দলের টিম ডিরেক্টর। দলের পরিকল্পনা ও কোনো সিদ্ধান্ত নেওয়ার ক্ষেত্রে সবচেয়ে বড় ভূমিকা এখন তাঁর। ঢাকা টেস্টে যদিও দলের সঙ্গে নেই তিনি। জৈব সুরক্ষাবলয় থেকে বেরিয়ে যাওয়ায় ড্রেসিংরুমে আপাতত থাকতে পারছেন না, বাইরে থেকেই দলকে পরামর্শ দিতে হচ্ছে। শেরেবাংলা স্টেডিয়ামে আজ চতুর্থ দিনের খেলা শেষে মাহমুদ তাই সরাসরি কথা বলতে পারলেন সংবাদকর্মীদের সঙ্গে। তবে ঠান্ডা লাগায় ভাঙা গলায় ব্যাটিং বিপর্যয় নিয়ে খালেদ মাহমুদের বলা কথাগুলো শুনে যে কারও মনে হতে পারে, জাতীয় দলের সঙ্গে বুঝি টিম ম্যানেজমেন্টের কোনো যোগাযোগই নেই! টিম ডিরেক্টর নিজেই বলছেন, এত বাজে ব্যাটিংয়ের কোনো কারণ জানা নেই তাঁর।

পাকিস্তান প্রথম ইনিংস ঘোষণার পর আজ চতুর্থ দিনে বাকি দেড় সেশনের পুরো সময় ব্যাট করতে হয়নি বাংলাদেশকে। আলোর স্বল্পতায় আনুমানিক ৫০ ওভার ব্যাটিং করার চ্যালেঞ্জ কমে নেমে আসে ২৬ ওভারে। এর মধ্যেই ৭৬ রানে ৭ উইকেট হারিয়ে ফলোঅনের শঙ্কায় বাংলাদেশ। স্কোরবোর্ডের চেয়েও দৃষ্টিকটু লাগবে ব্যাটসম্যানদের আউট হওয়ার ধরন। মনে হচ্ছিল, এটা বুঝি ওয়ানডে কিংবা টি–টোয়েন্টি ম্যাচ, হাতে এতটুকু সময় নেই!

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।