ঢাকাশনিবার, ২০শে আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, সকাল ৮:১৬
আজকের সর্বশেষ সবখবর

রাজধানীতে হাতিরঝিলের মহানগর প্রজেক্ট এলাকার একটি বাসা থেকে মোহাম্মদ মেহেবুল্লাহ তৌসিফ (২১) নামের এক শিক্ষার্থীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ

জয়িতা দাস
ডিসেম্বর ২২, ২০২১ ১:৫০ অপরাহ্ণ
পঠিত: 104 বার
Link Copied!

রাজধানীতে হাতিরঝিলের মহানগর প্রজেক্ট এলাকার একটি বাসা থেকে মোহাম্মদ মেহেবুল্লাহ তৌসিফ (২১) নামের এক শিক্ষার্থীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। পুলিশ বলেছে, তিনি জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে সদ্য ভর্তি হয়েছিলেন।

হাতিরঝিল থানার পুলিশের পক্ষ থেকে বলা হয়েছে, মেহেবুল্লাহর বাড়ি পটুয়াখালীতে। বাবার নাম মোহাম্মদ মেজবাহ উদ্দিন। মেহেবুল্লাহ এক সপ্তাহ আগে ঢাকায় আসেন জগন্নাথ বিশ্ববিদ্যালয় ভর্তি হওয়ার জন্য। তিনি হাতিরঝিল মহানগর প্রজেক্টের এক আত্মীয়ের বাসায় ওঠেন। ওই বাড়ির পাঁচতলায় একটি কক্ষের সিলিং ফ্যানের সঙ্গে ঝুলে ছিল তাঁর লাশ। তাঁর গলায় ওড়না প্যাঁচানো ছিল।

গতকাল মঙ্গলবার রাতে মেহেবুল্লাহর লাশ উদ্ধার করে পুলিশ। ময়নাতদন্তের জন্য তাঁর লাশ ঢাকা মেডিকেল কলেজের মর্গে নেওয়া হয়েছে। এ প্রসঙ্গে হাতিরঝিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুর রশিদ বলেন, মেহেবুল্লাহ আত্মহত্যা করেছেন বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। প্রেমের সম্পর্কের জেরে এ ঘটনা ঘটতে পারে। তদন্তের পর এ বিষয়ে নিশ্চিত হওয়া যাবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।