আজকের সর্বশেষ সবখবর

কলকাতা নাইট রাইডার্সের বিপক্ষে দারুণভাবে জিতেছে মোস্তাফিজের দিল্লি ক্যাপিটালস

জয়ন্তিকা
এপ্রিল ১৬, ২০২২ ১২:১৯ অপরাহ্ণ
পঠিত: 53 বার
Link Copied!

আগের ম্যাচেই কলকাতা নাইট রাইডার্সের বিপক্ষে দারুণভাবে জিতেছে মোস্তাফিজের দিল্লি ক্যাপিটালস। কিন্তু তা সত্ত্বেও পয়েন্ট তালিকায় দিল্লির অবস্থান যে খুব সুবিধাজনক, তা বলা যাবে না। চার পয়েন্ট নিয়ে দশ দলের টুর্নামেন্টে অষ্টম তারা।

মজার ব্যাপার হলো, আর মাত্র দুই পয়েন্ট পেলেই এক লাফে দ্বিতীয় স্থানে উঠে যাওয়ার সম্ভাবনা আছে মোস্তাফিজদের সামনে। আইপিএলের প্রতিদ্বন্দ্বিতা যে কতটা বেশি, এই এক তথ্যেই স্পষ্ট।

সমান পয়েন্ট পাওয়া দলগুলোকে আলাদা করে রেখেছে হয় ম্যাচ সংখ্যা, নয় নেট রান রেট। আজ রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর বিপক্ষে জিতলে ছয় পয়েন্ট পাওয়া সপ্তম দল হয়ে যাবে মোস্তাফিজের দিল্লি ক্যাপিটালস।

তবে এর চেয়েও বড় সমীকরণ সম্ভবত এই যে, কোহলিদের হারালেই পয়েন্ট তালিকায় একটা ‘ছক্কা’ মারারও সুযোগ দিল্লির। ছয় ধাপ এগিয়ে এক লাফেই যে দুই নম্বরে উঠে যাওয়ার সুযোগ মোস্তাফিজদের সামনে। সে জন্য অবশ্য আরেকটি প্রার্থনায়ও থাকতে হবে মোস্তাফিজদের—দিনের প্রথম ম্যাচে মুম্বাইয়ের কাছে লক্ষ্ণৌর হার।

এই মুহূর্তে ৬ পয়েন্ট পাওয়া ছয়টি দলের সবার চেয়েই রানরেটে এগিয়ে দিল্লি। পয়েন্ট তালিকার দুইয়ে থাকা, অর্থাৎ ‘৬ পয়েন্ট ক্লাব’-এর ৬ সদস্যের মধ্যে সবার ওপরে থাকা রাজস্থান রয়্যালসের রানরেট যেখানে +০.৩৮৯, দিল্লির +০.৪৭৬। মুম্বাইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে আজ কোহলিদের বেঙ্গালুরুর বিপক্ষে জিতলেই সেটি নিশ্চিতভাবেই আরও বাড়বে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।