ঢাকাবৃহস্পতিবার, ২৬শে মে, ২০২২ খ্রিস্টাব্দ, বিকাল ৪:৩৬
আজকের সর্বশেষ সবখবর

লঙ্কা-সিরিজকে সামনে রেখে যুক্তরাষ্ট্র থেকে দেশে ফিরেছেন সাকিব আল হাসান

জয়ন্তিকা
এপ্রিল ২০, ২০২২ ৫:২৫ অপরাহ্ণ
পঠিত: 59 বার
Link Copied!

শ্রীলঙ্কার বিপক্ষে দুই ম্যাচের টেস্ট সিরিজ আগামী মাসে। লঙ্কা-সিরিজকে সামনে রেখে যুক্তরাষ্ট্র থেকে দেশে ফিরেছেন সাকিব আল হাসান।

এর আগে প্রস্তুতি হিসেবে ঢাকা প্রিমিয়ার লিগের সুপার লিগ পর্বের চারটি ম্যাচ খেলবেন। আজ সকালে দেশে ফিরে এ কথা জানিয়েছেন সাকিব।

হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে সাংবাদিকদের সাকিব বলেছেন, ‘একদম হঠাৎ করে সিদ্ধান্ত নেওয়া। এক ঘণ্টার মধ্যে সিদ্ধান্ত নিয়েছি। যেহেতু ভাবলাম একটা সুযোগ আছে খেলার; সামনে শ্রীলঙ্কা সিরিজও আছে। এখন যদি কয়েকটা ম্যাচ খেলতে পারি, তাহলে আমার জন্য প্রস্তুতিটা ভালো হবে।’

প্রিমিয়ার লিগে মোহামেডানে নাম লেখালেও জাতীয় দলের ব্যস্ততা আর পারিবারিক সমস্যার কারণে ঐতিহ্যবাহী দলটির হয়ে মাঠে নামা হয়নি সাকিবের। ওদিকে সুপার লিগেও উঠতে পারেনি মোহামেডান। এ জন্য নিয়ম মেনেই মোহামেডান ছেড়ে লিজেন্ডস অব রূপগঞ্জে নাম লিখিয়েছেন সাকিব।

এ ব্যাপারে সাকিব বলেছেন, ‘যেহেতু অনেক দিনের একটা বিরতি পড়ে গেল, এক মাসের মতো আমি ক্রিকেট খেলিনি। তাই সুপার লিগের এই চারটি ম্যাচ খেলতে পারলে খেলার মধ্যে আসার একটা সুযোগ হলো। সে জন্যই সুযোগটা নেওয়া।’

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।