আজকের সর্বশেষ সবখবর

শুটিং দেখতে এসে অভিনয়ে চঞ্চল চৌধুরীর ছেলে শুদ্ধ

জয়ন্তিকা
এপ্রিল ২১, ২০২২ ৫:৪৯ অপরাহ্ণ
পঠিত: 47 বার
Link Copied!

দেশের অভিনয় জগতের জনপ্রিয় তারকা চঞ্চল চৌধুরী। টিভি নাটক, সিনেমা ও ওয়েব প্ল্যাটফর্ম; তিন মাধ্যমেই তার আলাদা দাপট। সফল এই তারকার একমাত্র সন্তানের নাম শুদ্ধ। বয়স ১২ বছর। মায়ের (চঞ্চলের স্ত্রী) সঙ্গে পুবাইলে বাবার শুটিং দেখতে এসেছিলেন। এরপর হঠাৎ সিদ্ধান্তে দাঁড়িয়ে যান ক্যামেরার সামনে। হয়ে গেলো তার অভিনয়ের যাত্রা।

ছেলের অভিনয়ে আসার বিষয়টি সোশ্যাল মিডিয়ায় স্পষ্টভাবে জানিয়েছেন ‘মনপুরা’ খ্যাত তারকা। তিনি বলেন, ‘শুদ্ধ’র জাস্ট প্রথম টিভি ক্যামেরার সামনে দাঁড়ানো। ব্যাপারটা আহা মরি কিছু নয়। গিয়েছিল পুবাইলে এবারের ঈদের নাটকের শুটিং দেখতে। সাথে ওর মাও ছিল। ইম্প্রোভাইজড ছোট ছোট চার-পাঁচ ডায়লগের ছোট্ট একটা সিকোয়েন্স। অভিনয় করছে।’

ছেলের অভিনয় ইচ্ছে আছে বলে চঞ্চল চৌধুরী লেখেন, ‘শুদ্ধ’র যথেষ্ট ইচ্ছা আছে অভিনয়ের। শুধু ইচ্ছায় তো আর কাজ হবে না। আগে তো শুটিং দেখতে হবে, তারপর অভিনয়টা শিখতে হবে তারপর তো অভিনয় করতে হবে। চঞ্চল চৌধুরীর ছেলে বলেই যে ক্যামেরার সামনে দাঁড়িয়েই খুব সহজে অভিনেতা হয়ে যাবে, ব্যাপারটা এরকম নয়। তবে ওর দেখাটা শুরু হলো।

শুদ্ধ’র বয়স এখন ১২ বছর চলছে, ক্লাস সিক্সে পড়ে বাংলা মাধ্যমে। যদি ওর যোগ্যতা ও নিয়তি আমার মতো ওকেও ক্যামেরার সামনে নিয়ে আসে, তখন হয়তো এই ছবিগুলোই একদিন ইতিহাস হয়ে যাবে। শুদ্ধকে সবাই আশীর্বাদ করলেই আমি খুশি।’

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।