ঢাকাসোমবার, ৩রা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ, সকাল ৬:৪৪
আজকের সর্বশেষ সবখবর

ঢাকা কলেজের ছাত্রদের সঙ্গে নিউমার্কেটের দোকান মালিক ও কর্মচারীদের সংঘর্ষের মামলায় বিএনপি নেতা মকবুল হোসেনকে আটক করা হয়েছে

জয়ন্তিকা
এপ্রিল ২২, ২০২২ ৮:৩১ অপরাহ্ণ
পঠিত: 52 বার
Link Copied!

ঢাকা কলেজের ছাত্রদের সঙ্গে নিউমার্কেটের দোকান মালিক ও কর্মচারীদের সংঘর্ষের মামলায় বিএনপি নেতা মকবুল হোসেনকে আটক করা হয়েছে বলে তাঁর দলের এক নেতা জানিয়েছেন।

ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির দপ্তর সম্পাদক সাইদুর রহমান বলেছেন, আজ শুক্রবার সন্ধ্যার দিকে রাজধানীর মোহাম্মদপুর টাউন হল এলাকা থেকে মকবুল হোসেনকে ধরে নিয়ে গেছেন আইনমৃঙ্খলা বাহিনীর সদস্যরা।

ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) অতিরিক্ত কমিশনার এ কে এম হাফিজ আক্তার বলেন, ‘এই ঘটনায় আমরা একজনকে গ্রেপ্তার করেছি।’ তবে তিনি মকবুল হোসেন কি না তা নিশ্চিত করেননি এই ডিবি কর্মকর্তা।

মকবুল হোসেন নিউমার্কেট থানা বিএনপির সাবেক সভাপতি। বর্তমানে তিনি বিএনপির ঢাকা মহানগর দক্ষিণ শাখার কার্যনির্বাহী কমিটির সদস্য। গত সোমবার রাত ও মঙ্গলবার নিউমার্কেটের দোকান মালিক ও কর্মচারীদের সঙ্গে ঢাকা কলেজের ছাত্রদের সংঘর্ষ হয়। এতে দুইজনের প্রাণহানি এবং অর্ধশতাধিক মানুষ আহত হয়েছেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।