আজকের সর্বশেষ সবখবর

আমরা ঘরে বসে থাকলেও শেখ হাসিনা ক্ষমতায় যেতে পারবেন না-বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়

জয়ন্তিকা
এপ্রিল ২৩, ২০২২ ৬:৩৬ অপরাহ্ণ
পঠিত: 65 বার
Link Copied!

বিএনপি সরকারের চক্রান্তে না পড়লে প্রধানমন্ত্রী শেখ হাসিনা আগামী নির্বাচনে ক্ষমতায় যেতে পারবেন না বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়।

‘ডা. জোবাইদা রহমানের বিরুদ্ধে মিথ্যা ও ষড়যন্ত্রমূলক মামলা প্রত্যাহার এবং নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচনের দাবি’তে আয়োজিত এক আলোচনা সভায় গয়েশ্বর চন্দ্র রায় এ মন্তব্য করেন। আজ শনিবার দুপুরে জাতীয় প্রেসক্লাবে এ আলোচনা সভার আয়োজন করে বাংলাদেশ ইয়ুথ ফোরাম।

আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে গয়েশ্বর চন্দ্র রায় বলেছেন, ‘সরকারের চক্রান্তের উপাদানে যদি আমরা (বিএনপি ও সরকারবিরোধী অন্যান্য রাজনৈতিক দল) না পড়ি, তাহলে আমরা ঘরে বসে থাকলেও শেখ হাসিনা ক্ষমতায় যেতে পারবেন না এবং আগামী জাতীয় নির্বাচনও করতে পারবেন না।’

সভায় বিশেষ অতিথি হিসেবে অংশ নেন জাতীয় পার্টির (জাফর) মহাসচিব আহসান হাবিব লিংকন। তিনি বলেন, ‘২০১৮ সালের নির্বাচনের আগে আমরা আপনাকে (শেখ হাসিনা) বিশ্বাস করেছিলাম। আপনি বললেন, “আমি প্রধানমন্ত্রী, বঙ্গবন্ধুকন্যা। আপনারা আমার সঙ্গে আসেন। আলোচনা করে দেশে কীভাবে একটা সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন করা যায়।” আমরা বিশ্বাস করে আপনার অফিসে গেলাম।

গয়েশ্বর চন্দ্র রায় বলেন, ‘প্রাসাদ ষড়যন্ত্র কি যারা প্রাসাদের মধ্যে থাকে তাদের মধ্যেই হয়? প্রাসাদ ষড়যন্ত্রের সঙ্গে আমরা কেউ অংশগ্রহণ করছি কি না?’ তিনি বলেন, ‘আন্দোলন করলাম দিনের বেলায়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।