ঢাকারবিবার, ২৫শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, দুপুর ১:৪৯
আজকের সর্বশেষ সবখবর

বৈরী আবহাওয়ার কারণে ভোগান্তির শিকার হতে হয় কর্মস্থলমুখী যাত্রীদের

জয়ন্তিকা
মে ১০, ২০২২ ৫:০৪ অপরাহ্ণ
পঠিত: 36 বার
Link Copied!

ঈদের পর আজ মঙ্গলবার সকাল থেকে দক্ষিণ-পশ্চিমাঞ্চলের অন্যতম প্রবেশদ্বার রাজবাড়ীর দৌলতদিয়া ঘাট এলাকায় যানজট পরিস্থিতি অনেকটা স্বাভাবিক হয়ে আসছে। তবে বেলা ১১টার দিকে বৈরী আবহাওয়ার কারণে ভোগান্তির শিকার হতে হয় কর্মস্থলমুখী যাত্রীদের।

আজ সকাল ৯টা থেকে দৌলতদিয়া ঘাট এলাকা ঘুরে দেখা যায়, দক্ষিণ-পশ্চিমাঞ্চলের বিভিন্ন জেলার মানুষ বিভিন্ন যানবাহনে দৌলতদিয়া ফেরিঘাট এসে নামছে। ঘাটে ফেরি ভেড়ার সঙ্গে সঙ্গে যে যার মতো ফেরিতে উঠে পড়ছে। অনেক সময় ফেরি ঘাট ছেড়ে দিলেও ঝুঁকি নিয়ে যাত্রীরা উঠে পড়ছে। যাত্রী এবং যানবাহনের চাপ গত কয়েক দিনের তুলনায় অনেক কম। এ ছাড়া ফেরিঘাট থেকে ঢাকা-খুলনা মহাসড়কের দৌলতদিয়া ইউনিয়ন পরিষদ কার্যালয় পর্যন্ত প্রায় তিন কিলোমিটারে পণ্যবাহী গাড়ির লাইন আছে। মাঝে কিছু যাত্রীবাহী পরিবহন দেখা যায়।

বেলা ১১টা থেকে যাত্রীর চাপ বাড়তে থাকে। বেলা ১১টার পর গুঁড়ি গুঁড়ি বৃষ্টি শুরু হয়। বৈরী আবহাওয়ার মধ্যে যাত্রীরা ভিজে ফেরিতে উঠতে থাকে।

যশোর থেকে মোটরসাইকেল চালিয়ে নবীনগর যাচ্ছিলেন পোশাক কারখানার শ্রমিক মো. সবুজ। দৌলতদিয়ার ৫ নম্বর ফেরিঘাটের পন্টুনে বসে আলাপকালে তিনি বলেন, ‘সারা রাস্তা যানজট ছাড়াই ঘাটে এসে নামলাম। কোথাও তেমন কোনো সমস্যা হয়নি। তবে এখন সমস্যা করল বৃষ্টি। বৃষ্টির কারণে অনেকের এখন সমস্যা হচ্ছে।’

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।