ঢাকারবিবার, ২৫শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, দুপুর ১:২৫
আজকের সর্বশেষ সবখবর

মাংস দিয়ে ভাত খাওয়ানোর কথা বলে শ্বাসরোধ করে হত্যা

জয়ন্তিকা
মে ১০, ২০২২ ৬:৫৮ অপরাহ্ণ
পঠিত: 43 বার
Link Copied!

জয়পুরহাটের পাঁচবিবি উপজেলায় চার বছর বয়সী দেবরকে ডেকে নিয়ে তাঁর ভাবি মুরগির মাংস দিয়ে ভাত খাওয়ানোর কথা বলে শ্বাসরোধ করে হত্যা করেছেন বলে অভিযোগ পাওয়া গেছে। আজ মঙ্গলবার সকাল সাড়ে আটটার দিকে উপজেলার রশিদপুর গ্রামে এই ঘটনা ঘটে।

নিহত শিশুর নাম আবদুল্লাহ আল লাবিব (৪)। সে গ্রামের জহুরুল ইসলামের ছেলে। তিন ভাই–বোনের মধ্যে আবদুল্লাহ সবার ছোট। এই ঘটনায় অভিযুক্ত রীমা খাতুনকে (১৯) গ্রেপ্তার করেছে পুলিশ। রীমা আবদুল্লাহর বড় ভাই মেছতাউলের স্ত্রী। তাঁরা একই বাড়িতে আলাদাভাবে বসবাস করেন।

পরিবার ও পুলিশ সূত্রে জানা যায়, গতকাল সোমবার রাতের খাওয়া শেষে শিশু আবদুল্লাহ তার চাচি খাতিজার সঙ্গে ঘুমিয়ে পড়ে। আজ মঙ্গলবার সকাল সাড়ে ছয়টার দিকে আবদুল্লাহ ঘুম থেকে উঠে বাবার কাছ থেকে টাকা নিয়ে চাচা জামালের দোকানে খাবার কিনতে যায়। সেখান থেকে খাবার কিনে বাড়ি এসে খাচ্ছিল। কিছুক্ষণ পর তার ভাবি রীমা এসে মুরগির মাংস দিয়ে ভাত খাওয়ানোর কথা বলে তাকে ঘরে ডেকে নিয়ে যায়। আর এই দৃশ্য দেখেন জামালের স্ত্রী। পরে রীমার ঘর থেকে মুমূর্ষু অবস্থায় আবদুল্লাহকে উদ্ধার করা হয়।

নিহত আবদুল্লাহর চাচা জামাল বলেন, মুরগির মাংস দিয়ে ভাত খাওয়ানোর কথা বলে আবদুল্লাহকে তার ভাবি রীমা ঘরে ডেকে নিয়ে যায়। কিছুক্ষণ পর সেই ঘর থেকে আবদুল্লাহকে নিস্তেজ অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।