ঢাকারবিবার, ২৫শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, দুপুর ২:২১
আজকের সর্বশেষ সবখবর

টানা ক্রিকেটের মধ্যে থাকায় এখনই টেস্ট খেলতে চান না মোস্তাফিজুর রহমান

জয়ন্তিকা
মে ২১, ২০২২ ৬:৫৫ অপরাহ্ণ
পঠিত: 15 বার
Link Copied!

টানা ক্রিকেটের মধ্যে থাকায় এখনই টেস্ট খেলতে চান না মোস্তাফিজুর রহমান। কিছুদিন বিশ্রাম নিয়ে লাল বলের ক্রিকেটে ফেরার ইচ্ছা এই বাঁহাতি পেসারের।

বিসিবির ক্রিকেট পরিচালনা বিভাগের প্রধান জালাল ইউনুস আজ এক সংবাদ সম্মেলনে বিষয়টি জানান।

জালাল ইউনুস বলেছেন, ‘তাকে আমরা জানিয়েছি আমাদের তাকে দরকার। যেহেতু আমাদের দুজন মূল পেসার নেই, সে থাকলে আমাদের জন্য ভালো হয়। সে বলছে, যেহেতু সে অনেক দিন এই সংস্করণে নেই, তাই তার জন্য এখনই টেস্ট খেলা কঠিন। আর আপনারা কালকের মধ্যে এ ব্যাপারে একটা সিদ্ধান্ত জানতে পারবেন।’

বিসিবি ক্রিকেট পরিচালনা বিভাগের এই প্রধান আরও জানালেন, ‘তার (মোস্তাফিজ) যুক্তি হলো, সে ওখানে (আইপিএলে) আছে দুই মাস ধরে। বলেছে লম্বা একটা সময় চলে যাচ্ছে। ফিজিক্যালি সে হয়তো বলতে পারে ফিট না। যাই হোক, আমরা বলেছি তুমি আসো, দেখা যাক কী করা যায়।’

দক্ষিণ আফ্রিকায় ওয়ানডে সিরিজ খেলে সরাসরি আইপিএল খেলতে ভারত গিয়েছিলেন মোস্তাফিজুর রহমান। এর পর থেকেই আইপিএলের জৈব সুরক্ষাবলয়ে আছেন তিনি। আইপিএল শেষ হবে ২৯ মে।

সব ঠিক থাকলে আগামী মাসের ৫ ও ৬ তারিখ বাংলাদেশ দল দুটি টেস্ট, তিনটি ওয়ানডে ও তিনটি টি-টোয়েন্টি খেলতে ওয়েস্ট ইন্ডিজের বিমান ধরবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।