ঢাকারবিবার, ২৫শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, দুপুর ১:৪৬
আজকের সর্বশেষ সবখবর

ছাত্রদল ক্যাম্পাস ছাড়লেও এখনো অবস্থান নিয়ে আছেন ছাত্রলীগের নেতা–কর্মীরা

জয়ন্তিকা
মে ২৪, ২০২২ ৫:৩২ অপরাহ্ণ
পঠিত: 14 বার
Link Copied!

ছাত্রদল নেতাকর্মীরা আবারও ঢাকা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে ঢুকতে পারে, এমন ধারণা থেকে ক্যাম্পাসের বিভিন্ন এলাকায় এখনো অবস্থান নিয়ে আছেন ছাত্রলীগের নেতাকর্মীরা৷ তাঁদের অনেকের হাতে রয়েছে স্টাম্প লাঠিসোঁটা। ছাড়া ছাত্রলীগের একদল নেতাকর্মীকে মোটরসাইকেলে করে পুরো ক্যাম্পাসেশোডাউনকরতে দেখা গেছে। তবে ছাত্রদলের জ্যেষ্ঠ নেতারা বলেছেন, তাঁরা আজ আর ক্যাম্পাসে আসবেন না।

আজ মঙ্গলবার সকালে ছাত্রদল নেতাকর্মীরা ক্যাম্পাসে আসতে গেলে কেন্দ্রীয় শহীদ মিনার এলাকায় তাঁদের ওপর হামলা চালায় ছাত্রলীগ। পরে দুই পক্ষের মধ্যে ধাওয়াপাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। এতে বেশ কয়েকজন আহত হয়েছেন। এক পর্যায়ে ক্যাম্পাস থেকে বেরিয়ে যান ছাত্রদল নেতাকর্মীরা।

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে ছাত্রদলের সাধারণ সম্পাদক সাইফ মাহমুদের এক বক্তব্যের পর গত রোববার সন্ধ্যায় টিএসসি এলাকায় ছাত্রদলের কয়েকজন নেতাকর্মীর ওপর ছাত্রলীগের নেতাকর্মীরা হামলা করেন।

ওই ঘটনার প্রতিবাদ সাইফ মাহমুদের বক্তব্যের ব্যাখ্যা দিতে সকাল সাড়ে ১০টায় ঢাকা বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির কার্যালয়ে ছাত্রদলের সংবাদ সম্মেলন হওয়ার কথা ছিল৷ সেখানে যাওয়ার পথে সকাল ৯টা ৪০ মিনিটের দিকে কেন্দ্রীয় শহীদ মিনারের সামনে ছাত্রদলের ওপর হামলা করে ছাত্রলীগ৷ পরে সাড়ে ১১টার দিকে দোয়েল চত্বর . মুহম্মদ শহীদুল্লাহ হলের সামনে দুই পক্ষের মধ্যে পাল্টাপাল্টি ধাওয়া ইট ছোড়াছুড়ির ঘটনা ঘটে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।