ঢাকামঙ্গলবার, ৬ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, রাত ১২:১৬
আজকের সর্বশেষ সবখবর

ইউএনও হত্যাচেষ্টা মামলার আসামি রবিউলের ১৩ বছরের কারাদণ্ড

জয়ন্তিকা
নভেম্বর ৮, ২০২২ ৪:০১ অপরাহ্ণ
পঠিত: 12 বার
Link Copied!

দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলার সাবেক উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ওয়াহিদা খানম ও তাঁর বাবা ওমর আলী শেখকে হত্যাচেষ্টা মামলার একমাত্র আসামি রবিউল ইসলামকে ১৩ বছরের সশ্রম কারাদণ্ড দিয়েছেন আদালত। একই সঙ্গে ১৩ হাজার টাকা জরিমানা অনাদায়ে ৯ মাসের কারাদণ্ড দেওয়া হয়েছে তাঁকে।

আজ মঙ্গলবার বেলা ১১টার দিকে দিনাজপুর অতিরিক্ত জেলা ও দায়রা জজ তৃতীয় আদালত এবং স্পেশাল ট্রাইব্যুনাল-৪–এর বিচারক সাদিয়া সুলতানা এ রায় দেন। রায় ঘোষণার সময় রবিউল ইসলাম (৩৫) আদালতে উপস্থিত ছিলেন।

দণ্ডপ্রাপ্ত রবিউল ইসলাম দিনাজপুরের বিরল উপজেলার বিজোড়া ইউনিয়নের বিজোড়া গ্রামের বাসিন্দা। তিনি দিনাজপুর জেলা প্রশাসকের কার্যালয়ে ফরাশ পদে কর্মরত ছিলেন। পরে জেলা প্রশাসকের বাসভবনে মালির কাজ করতেন। ঘটনার কয়েক মাস আগে জেলা প্রশাসকের বাসভবনে অসৌজন্যমূলক আচরণের কারণে তাঁকে বদলি করা হয় ঘোড়াঘাট উপজেলায়। সেখানে ইউএনওর বাসভবনে মালির কাজ করতেন রবিউল।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।