ঢাকাবৃহস্পতিবার, ৯ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ, বিকাল ৩:৫০
আজকের সর্বশেষ সবখবর

গাড়ির বাম্পারে কাপড় জড়িয়ে আটকা পড়া রুবিনা আক্তারকে টেনে নিয়ে যান চালক

জয়ন্তিকা দাস
ডিসেম্বর ৩, ২০২২ ৩:২২ অপরাহ্ণ
পঠিত: 28 বার
Link Copied!

ঢাকা বিশ্ববিদ্যালয় এলাকায় প্রাইভেট কারের নিচে নারীকে টেনে নিয়ে যাওয়ার ঘটনায় চালক আজহার জাফর শাহ পুলিশের হেফাজতে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। ওই ঘটনায় নিহত নারী রুবিনা আক্তারের (৪৫) ময়নাতদন্ত শেষ হয়েছে। আজ শনিবার তাঁর মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

চালক আজহার ঢাকা বিশ্ববিদ্যালয়ের আন্তর্জাতিক সম্পর্ক বিভাগের সহকারী অধ্যাপক ছিলেন। ২০১৮ সালে তিনি চাকরিচ্যুত হন। মরাধরে আহত হওয়ার পর তিনি ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

শাহবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নূর মোহাম্মদ এসব কথা বলেছেন। তিনি বলেন, পরিবারের পক্ষ থেকে গতকাল শুক্রবার গভীর রাতে রুবিনা আক্তারের ভাই জাকির হোসেন সড়ক পরিবহন আইনে  মামলা করেছেন। রুবিনাকে গাড়ির নিচে টেনে নেওয়া চালক মোহাম্মদ আজহার জাফর শাহকে মামলায় আসামি করা হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।