ঢাকাবৃহস্পতিবার, ৯ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ, দুপুর ২:১৬
আজকের সর্বশেষ সবখবর

কান্নায় রোনালদোর বিদায়

জয়ন্তিকা দাস
ডিসেম্বর ১১, ২০২২ ৯:৪৪ পূর্বাহ্ণ
পঠিত: 21 বার
Link Copied!

‘রাঙিয়ে দিয়ে যাও যাও, যাও গো এবার যাবার আগে’—রবীন্দ্রনাথ ঠাকুরের এ গানের সঙ্গে কণ্ঠ মিলিয়ে বিশ্বজোড়া ক্রিস্টিয়ানোর রোনালদোর ভক্ত-সমর্থকেরাও প্রিয় তারকার কাছে এটাই চেয়েছিলেন! তাঁরা চেয়েছিলেন, ক্যারিয়ারের শেষ বিশ্বকাপটা রোনালদো ভরিয়ে তুলবেন নিজের আলোয়।

বয়স ৩৭ বছর হয়ে গেছে ঠিক, কিন্তু তাঁর আপন রঙে, ভেতরে লুকিয়ে থাকা চরম ইচ্ছাশক্তির গোপন রাগে তিনি বিশ্বকাপ রাঙাবেন—এমনটাই আশা ছিল রোনালদো-ভক্তদের!

রোনালদোও বিশ্বকাপ শুরুর আগে প্রতিশ্রুতি দিয়েছিলেন—বিশ্বকাপটা আপন রঙে রাঙাবেন। আর এর জন্য তিনি নিজেকে ভালোভাবে তৈরিও করে এসেছেন। কারও কারও ক্ষেত্রে নিজের সেরাটা বের করে আনতে নিজেকে তাতিয়ে তুলতে হয়। বিশ্বকাপে আসার আগে নিজেকে তাতিয়ে তোলার সেই অনুঘটক নিজেই ঢেলে দেন। ইংল্যান্ড থেকে কাতার আসার আগে ম্যানচেস্টার ইউনাইটেড নিয়ে এক বোমা ফাটানো সাক্ষাৎকার দিয়ে বিতর্ক তৈরি করলেন নিজেই।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।