ঢাকাবৃহস্পতিবার, ৯ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ, বিকাল ৪:১২
আজকের সর্বশেষ সবখবর

রাজধানীর পল্লবীতে জমি নিয়ে বিরোধের জেরে ছোট ছেলে খুন

মেহেদী হাসান
ডিসেম্বর ১৩, ২০২২ ৬:০৯ অপরাহ্ণ
পঠিত: 26 বার
Link Copied!

মামলার তদন্ত–সংশ্লিষ্ট কর্মকর্তারা জানান, ১৯৭৫ সালের পরে পল্লবীর বুড়িরটেক–সংলগ্ন আলী নগরে সাহিনুদ্দিনসহ অন্যদের জমি অধিগ্রহণ করে সরকার। তবে তা দীর্ঘদিন ধরে খালি পড়ে ছিল। যাঁদের জমি অধিগ্রহণ করা হয়েছিল, সাবেক সংসদ সদস্য আউয়াল তাঁদের পূর্বপরিচিত। তাঁরা এসব জমি অবমুক্ত করার জন্য আউয়ালের কাছে সাহায্য চান। কিন্তু আউয়াল তা দখল করে নিয়ে সেখানে আবাসন গড়ে তোলেন। নিজের প্রতিষ্ঠান হাভেলি প্রোপার্টি ডেভেলপমেন্ট লিমিটেডের মাধ্যমে ওই প্রকল্প বাস্তবায়ন করেন তিনি। জমি দখলে রাখতে আউয়াল ১৫ থেকে ২০ জনের একটি সন্ত্রাসী বাহিনী গড়ে তুলেছিলেন।

কর্মকর্তারা আরও বলেন, জমি ফেরত না পাওয়ায় খুন হওয়ার ২০ দিন আগে এম এ আউয়ালের আবাসিক প্রকল্পের একটি প্লটের সীমানাপ্রাচীর ভেঙে ফেলেন সাহিনুদ্দিন। এরপর আউয়াল সাহিনুদ্দিন ও তাঁর বড় ভাই মাঈনুদ্দিনের বিরুদ্ধে পল্লবী থানায় চাঁদাবাজির মামলা করেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।