ঢাকাবৃহস্পতিবার, ৯ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ, দুপুর ২:২৮
আজকের সর্বশেষ সবখবর

চট্টগ্রাম টেস্টে টসে জিতে ব্যাটিং নিয়েছেন ভারত অধিনায়ক লোকেশ রাহুল

জয়ন্তিকা দাস
ডিসেম্বর ১৪, ২০২২ ১০:৫৫ পূর্বাহ্ণ
পঠিত: 24 বার
Link Copied!

চট্টগ্রাম টেস্টে টসে জিতে ব্যাটিং নিয়েছেন ভারত অধিনায়ক লোকেশ রাহুল। বাংলাদেশ অধিনায়ক সাকিব আল হাসান বলেছেন, টসে জিতলে তিনিও একই সিদ্ধান্ত নিতেন।

বাংলাদেশ দলে অভিষেক হচ্ছে বাঁহাতি ব্যাটসম্যান জাকির হাসানের। চোট পেয়ে আগেই ছিটকে যাওয়া তামিম ইকবালের জায়গায় খেলছেন তিনি। টেস্টে বাংলাদেশের ১০১তম ক্রিকেটার হলেন জাকির। সর্বশেষ অভিষেক হয়েছিল মোহাম্মদ নাঈমের।

জাকিরের অভিষেকের দিনে টেস্টে ফিরেছেন ইয়াসির আলী। দক্ষিণ আফ্রিকা সফরে খেলার পর বাংলাদেশের সর্বশেষ সিরিজ ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে পিঠের চোটের কারণে খেলতে পারেননি। তাঁর জায়গায় খেলানো হয়েছিল এনামুল হককে।

দলে জায়গা হয়নি মুমিনুল হকের। ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে দ্বিতীয় টেস্টে দল থেকে বাদ পড়েছিলেন। বেশ কিছু দিন ধরেই ফর্মের বাইরে থাকা সাবেক অধিনায়ক তাই নিজের প্রিয় মাঠ দিয়ে ফিরতে পারছেন না। প্রথম টেস্টের একাদশে জায়গা হয়নি ওপেনার মাহমুদুল হাসানেরও।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।